Wednesday , July 24 2024
Breaking News

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে চাকরি, পঞ্চম-নবম গ্রেডে পদ ১৪

বিদ্যুৎকেন্দ্রে চাকরি:

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (এনপিসিবিএল) অধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই বিদ্যুৎকেন্দ্রের সিকিউরিটি অ্যান্ড ফিজিক্যাল প্রোটেকশন সার্ভিস ডিভিশনে আট ক্যাটাগরির পদে পঞ্চম থেকে নবম গ্রেডে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: হেড অব সিকিউরিটি অ্যান্ড ফিজিক্যাল প্রোটেকশন সার্ভিস ম্যানেজমেন্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা: সরকার ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি বা যেকোনো বিষয়ে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রতিটি পাবলিক পরীক্ষায় ন্যূনতম জিপিএ/সিজিপিএ ৫–এর মধ্যে ৩.০০ অথবা ৪–এর মধ্যে ২.৫০ থাকতে হবে। (তবে সনাতন ফলাফল পদ্ধতির অধীন প্রতিটি পাবলিক পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি/ বিভাগ প্রাপ্তগণ আবেদন করতে পারবেন)।

সশস্ত্র বাহিনী, বাংলাদেশ পুলিশ বা অন্য কোনো আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থায় ষষ্ঠ গ্রেডের পদে ন্যূনতম দুই বছরসহ প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ন্যূনতম ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নতুন সিকিউরিটি ইউনিট/দল গঠনের অভিজ্ঞতা; নিরাপত্তা ও গোয়েন্দা তথ্যাদি সংগ্রহ ও বিশ্লেষণ এবং থ্রেট অ্যাসেসমেন্ট–সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা; সাইবার নিরাপত্তাসংক্রান্ত বিষয়ে জ্ঞান এবং আন্ত–এজেন্সি সহযোগিতা ও সমন্বয়ের অভিজ্ঞতা

বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কাজের প্রকৃতি বিবেচনায় কেবল পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ন্যূনতম বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩১ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩৩ ইঞ্চি এবং ওজন বয়স ও উচ্চতার সঙ্গে অনুমোদিত ন্যূনতম পরিমাপের থাকতে হবে।

কোনো কেপিআই বা অনুরূপ ক্রিটিক্যাল সরকারি/ স্বায়ত্তশাসিত বা অনুরূপ ফ্যাসিলিটি/ স্থাপনার নিরাপত্তা ব্যবস্থাপনা কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতিকূল পরিস্থিতিতে/ প্রতিকূল পরিবেশে কিংবা চাপযুক্ত পরিস্থিতিতে সুষ্ঠুভাবে নিরাপত্তাসংক্রান্ত কার্যাদি পরিচালনা ও ব্যবস্থাপনা বা নিরাপত্তা/ আইনশৃঙ্খলা–সংশ্লিষ্ট ক্রাইসিস ম্যানেজমেন্টের অভিজ্ঞতা থাকতে হবে।

নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশনে বিশেষভাবে এমএস ওয়ার্ড, এমএস এক্সেল ও এমএস পাওয়ার পয়েন্ট এবং ইউনিকোড টাইপিংয়ে দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। নিরাপত্তাসংক্রান্ত বিষয়ে জাতীয়/ আন্তর্জাতিকভাবে স্বীকৃত কোনো প্রশংসাপত্র/ সনদ থাকতে হবে।


বয়সসীমা: সর্বোচ্চ ৫০ বছর
মূল বেতন: ১,০৯,২০০ টাকা (গ্রেড–৫)

বিদ্যুৎকেন্দ্রে চাকরি:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের সময় প্রয়োজনীয় তথ্যসহ প্রার্থীর স্ক্যানকৃত ছবি ও স্বাক্ষর আপলোড করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইট বা এই ওয়েবসাইট থেকে জানা যাবে।

আবেদন ফি
প্রার্থীকে তাঁর আবেদন নিশ্চিতকরণের জন্য এই ওয়েবসাইটে উল্লিখিত নির্দেশনা অনুসরণ করে যেকোনো টেলিটক মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে অফেরতযোগ্য ৫০০ টাকা পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২৪, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

মধুমতি ব্যাংকে নিয়োগ

মধুমতি ব্যাংকে নিয়োগ, স্নাতক পাসে আবেদন

মধুমতি ব্যাংকে নিয়োগ: বেসরকারি মধুমতি ব্যাংক পিএলসি জনবল নিয়োগ দেবে। এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *