Friday , October 18 2024
Breaking News

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৭৫ হাজার, দুই দিন ছুটি

বেসরকারি সংস্থায় চাকরি:

বেসরকারি সংস্থা এফআইভিডিবি–ইউএসএইড হোস্ট অ্যান্ড ইমপ্যাক্টেড রেসিলিয়েন্স অ্যাক্টিভিটি (এইচআইসিআরএ) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ডিস্ট্রিক্ট কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্নাতক ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে বেসরকারি উন্নয়ন সংস্থা বা কোনো ডেভেলপমেন্ট এজেন্সিতে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নেতৃত্বের সক্ষমতা ও সমস্যা সমাধান এবং সিদ্ধান্ত গ্রহণে পারদর্শী হতে হবে।

বয়স: ৩০ থেকে ৬০ বছর

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: কক্সবাজার

বেতন: মাসিক বেতন ৭৫,০০০ টাকা

সুযোগ–সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বার্ষিক বেতন বৃদ্ধি, মুঠোফোন বিল ও সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

বেসরকারি সংস্থায় চাকরি:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক (https://hotjobs.bdjobs.com/jobs/fivdb/fivdb-hicra2.htm) থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২১ অক্টোবর ২০২৪।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

বিদেশি সংস্থায় চাকরি

বিদেশি সংস্থায় চাকরি, বেতন ৬৫ হাজার

বিদেশি সংস্থায় চাকরি: স্পেনভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা এডুকো বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *