Friday , October 18 2024
Breaking News

কেয়ার বাংলাদেশে চাকরি, বেতন ১ লাখ ১১ হাজার

কেয়ার বাংলাদেশে চাকরি:

বেসরকারি সংস্থা কেয়ার বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় প্রকিওরমেন্ট ডিপার্টমেন্টে প্রকিওরমেন্ট ম্যানেজার পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রকিওরমেন্ট ম্যানেজার (প্রকিওরমেন্ট ডিপার্টমেন্ট)
পদসংখ্যা: ১
যোগ্যতা: সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, লজিস্টিকসে এমবিএ ডিগ্রি অথবা সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা কোনো আন্তর্জাতিক সংস্থায় সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বা লজিস্টিকসে অন্তত পাঁচ থেকে সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এসসিএমে প্রফেশনাল সার্টিফিকেট বা প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রকিওরমেন্ট অ্যান্ড লজিস্টিকস প্ল্যানিং ও বাজেট বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। স্থানীয় ও আন্তর্জাতিক সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিধি ও মান সম্পর্কে ধারণা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতাসহ সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সফটওয়্যার ও টুলসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

কর্মস্থল: কেয়ার বাংলাদেশ ঢাকা অফিস
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
বেতন–ভাতা: মাসিক বেতন ১,১১,৭৮৬ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, ছুটি ভাতা, জীবন ও স্বাস্থ্য বিমা ও ডে–কেয়ারের সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের কেয়ার বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৩ অক্টোবর ২০২৪।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

পুলিশ নেবে ৪,২০০

পুলিশ নেবে ৪,২০০ কনস্টেবল, আবেদন করুন দ্রুত

পুলিশ নেবে ৪,২০০: বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের জন্য আবেদন চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *