Thursday , September 19 2024
Breaking News

গুগলে ইন্টার্ন, স্নাতক পাসে আবেদন, কর্ণাটক-তেলেঙ্গানায় কাজ

স্নাতক পাসে আবেদন:

গুগলে শিক্ষানবিশ বা ইন্টার্নশিপের সুযোগ দিচ্ছে শিক্ষার্থীদের। ‘ইঞ্জিনিয়ারিং ইন্টার্ন, সামার ২০২৫’ নামের শিক্ষানবিশ কার্যক্রমের জন্য আবেদন গ্রহণ চলছে। আবেদনের শেষ সময় ২০ সেপ্টেম্বর। ইন্টার্নশিপে নির্বাচিতরা ভারতের কর্ণাটক ও তেলেঙ্গানায় কাজের সুযোগ পাবেন।

২০২৫ সালের মে-জুন সেশনের জন্য নেওয়া হবে শিক্ষানবিশ। শিক্ষানবিশ হিসেবে ১০ থেকে ১২ সপ্তাহে গুগলে কাজ করার সুযোগ মিলবে।

কম্পিউটারবিজ্ঞান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা অনলাইনে ইন্টার্নশিপের জন্য আবেদন করতে পারবেন। শিক্ষানবিশের জন্য নির্বাচিতদের ওয়েব, মোবাইলসহ গুগলের বিভিন্ন ধরনের অভ্যন্তরীণ সমস্যা সমাধানের জন্য কাজ করতে হবে।

প্রাতষ্ঠিানিক কাজের ধরন অনুযায়ী অনেক সময় গ্রুপভিত্তিকও কাজ করতে হতে পারে। এ জন্য আগ্রহী প্রার্থীদের কম্পিউটারবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর হওয়া ছাড়াও বিভিন্ন প্রোগ্রামিং ভাষা সম্পর্কে ভালোভাবে ধারণা থাকতে হবে। ইংরেজিতে সাবলীল হওয়ার পাশাপাশি সিস্টেম সফটওয়্যার বা অ্যালগরিদম ছাড়াও এসকিউএল ও জাভাস্ক্রিপ্ট সম্পর্কে ধারণা থাকতে হবে। জাভা, সি++ ও পাইথন প্রোগ্রামিংয়ের অভিজ্ঞতা থাকলে বাড়তি সুবিধা মিলবে।

স্নাতক পাসে আবেদন:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের গুগল ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটে গিয়ে জীবনবৃত্তান্ত ও ইংরেজি ভাষায় প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র জমা দিতে হবে।

*আবেদন পদ্ধতি ও আবেদনের জন্য এখানে ক্লিক করুন

আরও পড়ুন চাকরির খবর

Check Also

টাঙ্গাইলে-চাকরি

পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলে চাকরি, স্নাতকে আবেদনের সুযোগ

টাঙ্গাইলে-চাকরি: স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের স্মারকের ভিত্তিতে কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল কার্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *