Sunday , September 8 2024
Breaking News

ইডকলে আকর্ষণীয় বেতনে একাধিক পদে চাকরির সুযোগ

ইডকলে-একাধিক-পদে-চাকরি:

নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে দুই বিভাগে তিনজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: সিনিয়র অফিসার (লোন মনিটরিং)
বিভাগ: ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট (সিএডি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স/অর্থনীতি/পরিসংখ্যান/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ বা সমমান থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন দেওয়া হবে।

২. পদের নাম: জুনিয়র অফিসার (টেকনিক্যাল/মনিটরিং)
বিভাগ: রিনিউয়েবল এনার্জি ডিপার্টমেন্ট
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ২.২৫ বা  সমমান থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন দেওয়া হবে।

ইডকলে-একাধিক-পদে-চাকরি:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৪ জুলাই, ২০২৪।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৩৭ হাজার টাকা

টিআইবিতে চাকরি: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশে (টিআইবি) ‘রিসার্চ ফেলো’ পদে জনবল নিয়োগ দেবে। টিআইবি ক্লাইমেট ফাইন্যান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *