Sunday , September 8 2024
Breaking News

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে ৪০ লাখ ৮২ হাজার

আন্তর্জাতিক সংস্থায় জব:

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে হেড অব অপারেশনস পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব অপারেশনস, বাংলাদেশ
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: ফিন্যান্স বা বিজনেস ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রফেশনাল অ্যাকাউন্টিং কোয়ালিফিকেশন থাকতে হবে। ফিন্যান্স, এইচআর, ইন্টারনাল কমপ্লায়েন্স, অ্যাডমিনিস্ট্রেশন, প্রকিউরমেন্ট অ্যান্ড সাপোর্টিভ সুপারভিশনে ম্যানেজারিয়াল পদে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এইচআর ও অফিস ম্যানেজমেন্টে বিস্তর জানাশোনা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে ভালো।

এমএস অফিস অ্যাপ্লিকেশন, ট্যালির কাজ জানাসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। কুইকবুকস, নেভিশন বা এ ধরনের অ্যাকাউন্টিং সফটওয়্যার সম্পর্কে জানাশোনা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণ ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। দেশে ও বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

আন্তর্জাতিক সংস্থায় জব:

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
বেতন: বছরে ৩৫ লাখ ৭১ হাজার ৯০৮ থেকে ৪০ লাখ ৮২ হাজার ৬৫২ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), মাতৃত্বকালীন ছুটি, ২০ দিন পিতৃত্বকালীন ছুটি, উৎসব বোনাস, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, যোগাযোগ ভাতা, প্রশিক্ষণ ও বছরে বেতন বৃদ্ধি ছাড়াও ঘরে বসে কাজের সুযোগ আছে।

আন্তর্জাতিক সংস্থায় জব:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ১২ জুলাই ২০২৪।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৩৭ হাজার টাকা

টিআইবিতে চাকরি: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশে (টিআইবি) ‘রিসার্চ ফেলো’ পদে জনবল নিয়োগ দেবে। টিআইবি ক্লাইমেট ফাইন্যান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *