Tuesday , September 17 2024
Breaking News

আন্তর্জাতিক সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৬৩ হাজার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি:

ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে একটি প্রকল্পে ‘ডাটাবেজ অফিসার-এনআরএম’ পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

পদের নাম: ডাটাবেজ অফিসার-এনআরএম
পদসংখ্যা: ১
যোগ্যতা: ইনফরমেশন ম্যানেজমেন্ট/পরিসংখ্যান/অর্থনীতি/আরবান প্ল্যানিং বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এসব বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কোনো সংস্থায় ফিল্ড ডাটা কালেকশনের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস, ওডিকে ও কোবো সফটওয়্যারের কাজ জানতে হবে। ডাটা কালেকশন ও ভিজ্যুয়ালাইজেশন টুল সম্পর্কে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
চাকরির ধরন: ফুলটাইম/চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি:

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি bangladesh.jobs@acted.org ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে ‘Application for Project Officer-DMI’ লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৭ আগস্ট ২০২৪।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

কলেজে চাকরির সুযোগ

শহীদ পুলিশ স্মৃতি কলেজে চাকরির সুযোগ

কলেজে চাকরির সুযোগ: পুলিশ হেডকোয়ার্টার্স পরিচালিত শহীদ পুলিশ স্মৃতি কলেজ, মিরপুর ১৪, ঢাকায় অধ্যক্ষ পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *