Sunday , September 8 2024
Breaking News

আকিজ গ্রুপে চাকরি, সাক্ষাৎকারেই নিয়োগ ৩০৩

আকিজ-গ্রুপে-চাকরি:

আকিজ বশির গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ সিরামিক্স লিমিটেড (স্যানিটারিওয়্যার ডিভিশন) একাধিক জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি মোক্ষপুর, ত্রিশাল, ময়মনসিংহে ১০ ক্যাটাগরির পদে ৩০৩ জনকে জরুরি ভিত্তিতে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি সাক্ষাৎকারে অংশ নিতে হবে।

সরাসরি সাক্ষাৎকারের জন্য প্রশাসন বিভাগ, আকিজ সিরামিক্স লিমিটেড (স্যানিটারিওয়্যার ডিভিশন), মোক্ষপুর, ত্রিশাল, ময়মনসিংহে (মোবাইল নম্বর ০১৭৫৮৯২৩৬৩৪) প্রার্থীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। প্রার্থী চাইলে নির্দিষ্ট তারিখে সরাসরি সাক্ষাৎকার দেওয়ার পাশাপাশি একই ঠিকানায় জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন।

এই প্রতিষ্ঠানে সহকারী কাস্টার/ কাস্টার/ সিনিয়র কাস্টার (কাস্টিং) পদে ৯০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ১৩ জুলাই থেকে ১৫ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী ইন্সপেক্টর/ ইন্সপেক্টর/ সিনিয়র ইন্সপেক্টর (ইন্সপেকশন) পদে ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ১৬ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী স্প্রেয়ার/ স্প্রেয়ার/ সিনিয়র স্প্রেয়ার (ইন্সপেকশন) পদে ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ১৭ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী মোল্ড মেকার/ মোল্ড মেকার/ সিনিয়র মোল্ড মেকার (মোল্ডিং) পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ১৮ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী অপারেটর/ অপারেটর/ সিনিয়র অপারেটর (কিউসি) পদে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ২০ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী অপারেটর/ অপারেটর/ সিনিয়র অপারেটর (ল্যাব, বডি, গ্লেজ) পদে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ২১ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সহকারী কিলন লোডার/ কিলন লোডার/ সিনিয়র কিলন লোডার (কিলন) পদে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ২২ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আকিজ-গ্রুপে-চাকরি:

সহকারী ডেলিভারি অপারেটর/ ডেলিভারি অপারেটর/ সিনিয়র ডেলিভারি অপারেটর (ডিস্ট্রিবিউশন) পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের সাক্ষাৎকার ২৩ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ইটিপি অপারেটর পদে ৩ জন ও হেলপার পদে ৬০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই দুই পদের সাক্ষাৎকার ২৪ জুলাই সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সব পদে আবেদনের যোগ্যতা ন্যূনতম অষ্টম শ্রেণি পাস। হেলপার ছাড়া অন্যান্য সংশ্লিষ্ট পদের জন্য দুই থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

উল্লিখিত পদে কোম্পানি প্রদত্ত বিভিন্ন সুবিধাসহ উৎসব বোনাস, গ্র্যাচুইটি ভাতা, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক বেতন বৃদ্ধি, চিকিৎসা সুবিধা, সুলভ মূল্যে ফেয়ার প্রাইস শপ থেকে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের সুযোগ, গ্রুপ জীবনবিমা ও প্রচলিত আইন অনুযায়ী ছুটিসহ অন্যান্য সুবিধা আছে।

আরও পড়ুন চাকরির খবর

Check Also

টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৩৭ হাজার টাকা

টিআইবিতে চাকরি: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশে (টিআইবি) ‘রিসার্চ ফেলো’ পদে জনবল নিয়োগ দেবে। টিআইবি ক্লাইমেট ফাইন্যান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *